মদিনার সনদ অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করলে সন্ত্রাসবাদের জায়গা হবে না

খাদ্যমন্ত্রী

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২, ০৯:২২ রাত
আপডেট: জুলাই ৩১, ২০২২, ০৯:২২ রাত
আমাদেরকে ফলো করুন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, পৃথিবীর সর্বকালের শ্রেষ্ঠ মহামানব হযরত মোহাম্মাদের (স:) মদিনা সনদ অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করলে যে কোন দেশে সন্ত্রাবাদ, উগ্রবাদ, মৌলবাদের কোন জায়গা হবে না।

আজ রোববার দুপুর ১২টায় মদিনা ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাথে সাপাহার উপজেলার কলমুডাঙ্গা দারুল উলুম সালাফিয়্যাহ মাদ্রাসার ‘মু আদালা’ (স্কলারশিপ নিবন্ধন) উপলক্ষে কলমুডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শুকরিয়া সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথি আরও বলেন, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধ এবং ডলারের মূল্য বৃদ্ধির কারণে পৃথিবীর সকল দেশে দ্রব্যমূল্যের উর্ধগতি চলছে, বাংলাদেশও তার বাইরে নয়। তাই আমদানি নির্ভরশীল দ্রব্যাদি আমদানি করতে সরকারকে অতিরিক্ত অর্থ গুনতে হচ্ছে। যার ফলে দেশের উন্নয়নে বাধা ঠেকাতে এলাকাভিত্তিক কিছু সময়ের জন্য বিদ্যুতের লোডশেডিং চলছে। বিষয়টিকে সরকারের দুর্বলতা ভেবে একটি রাজনৈতিক দল ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালাচ্ছে। তাদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে প্রধান অতিথি দেশবাসীর প্রতি আহব্বান জানিয়ে বলেন, আসুন আমরা মদিনা সদন অনুযায়ী দেশ পরিচালনা করি, তা হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা একদিন সত্যিই সোনার বাংলায় পরিণত হবে।

ড. গোলাম মর্তুজার সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা-১১ আসনের জাতীয় সংসদ সদস্য একেএম রহমাতুল্লাহ, বাংলাদেশ জমিয়্যাতে আহলে হাদিস এর সভাপতি ড. আব্দুল্লাহ ফারুক, কলমুডাঙ্গা দারুল উলুম সালাফিয়্যাহ মাদ্রাসার অধ্যক্ষ মো. মাহবুবুর রহমান মাদানী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়