আদমদীঘিতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক নারীর মৃত্যু

প্রকাশিত: মে ১৫, ২০২২, ০২:৪৮ দুপুর
আপডেট: মে ১৫, ২০২২, ০২:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

সান্তাহার- আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৪৮) এক নারীর মৃত্যু হয়েছে। আজ রোববার (১৫ মে) ভোর সাড়ে ৫টায় আদমদীঘি রেলস্টেশনের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। তার পড়নে প্রিন্টের শাড়ি, গোলাপি ব্লাউজ ও শপিং ব্যাগ ছিল। শপিং ব্যাগের ভিতর একটি শাড়ি ও পেটিকোট পাওয়া যায়।  

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় দুপুরে সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আদমদীঘি রেলওয়ে স্টেশন মাস্টার আবদল্লাহ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার ভোর সাড়ে ৫টায় ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিহাটগামী লালমনি এক্সপ্রেস আন্ত:নগর ট্রেনটি আদমদীঘি রেলস্টেশনের পশ্চিম পার্শ্বের আউটার সিগনাল অতিক্রম করার সময় অজ্ঞাত ওই নারী ট্রেনের সাথে ধাক্কা খেয়ে মাথা থেতলে ও হাত ভেঙে ঘটনাস্থলে মারা যায়। জিআরপি থানায় খবর দেওয়ার পর সকাল ৯টায় মরদেহ উদ্ধার করে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই নারীর মৃত্যুর কারণ এবং পরিচয় এখনো পাওয়া যায়নি। পরিচয় শনাক্তের জন্য চেষ্টা চালানো হচ্ছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়