যুবদল নেতা বাবু-আরিফের মুক্তি চায় খুলনা মহানগর বিএনপি

প্রকাশিত: মে ১৪, ২০২২, ০৯:২৪ রাত
আপডেট: মে ১৪, ২০২২, ০৯:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : খুলনা মহানগর যুবদলের সদস্য ও খালিশপুর থানা শাখার নেতা মো. নাজমুল হোসেন বাবু এবং ১১নং ওয়ার্ড যুবদল কর্মী আরিফুর রহমান আরিফকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করেছে মহানগর বিএনপি। 

আজ শনিবার (১৪ মে) দুপুরে খুলনা মহানগর ও জেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা এ দাবি জানান। খালিশপুর থানা যুবদলের দুই নেতাকে গ্রেফতারের প্রতিবাদে এবং তাদের নিঃশর্ত মুক্তির দাবিতে খুলনা মহানগর বিএনপির উদ্যোগে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বাবু এবং আরিফকে শুক্রবার (১৩ মে) রাতে খালিশপুর প্লাটিনাম ২নং গেটের সামনে থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রেফতার করে।

শফিকুল আলম মনা বলেন, সারাদেশে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর হামলা-মামলার প্রতিবাদে নেতাকর্মীরা যখন রাজপথে সক্রিয়, ঠিক সেই মুহূর্তে খুলনার বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মনোবল দুর্বল করার জন্য মিথ্যা মামলায় তাদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। কারণ, এই সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে পড়েছে। যার অংশ হিসেবে খালিশপুর থানা যুবদল নেতা নাজমুল হোসেন বাবু ও আরিফুর রহমান আরিফকে শুক্রবার রাতে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করা হয়েছে। এজন্য খুব দ্রুতই তাদেরকে জনগণের কাছে জবাবদিহি করতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক স ম আব্দুর রহমান, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, শেখ সাদী, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ; নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য শাহিনুল ইসলাম পাখি, মুর্শিদ কামাল, বিপ্লবুর রহমান কুদ্দুস, তারিকুল ইসলাম তারেক, খন্দকার হাসিনুল ইসলাম নিক, মিজানুর রহমান মিলটন; মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কাজী নেহিবুল হাসান নেহিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, নিঘাত সীমা, পাপিয়া রহমান পারুল প্রমুখ।

শনিবার বিকেলে খুলনা মহানগর বিএনপির সদস্য মিজানুর রহমান মিল্টন প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়