খুলনা মহানগর যুবদল নেতা বাবুর মুক্তি দাবি বিএনপি নেতা বকুলের

প্রকাশিত: মে ১৪, ২০২২, ০৯:০২ রাত
আপডেট: মে ১৪, ২০২২, ০৯:০২ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : খুলনা মহানগর যুবদলের সদস্য ও খালিশপুর থানা শাখার নেতা মো. নাজমুল হোসেন বাবু এবং ১১নং ওয়ার্ড যুবদল কর্মী আরিফুর রহমান আরিফকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন একাদশ সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী এবং মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য রকিবুল ইসলাম বকুল।

আজ শনিবার (১৪ মে) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ দাবি জানান তিনি।

বিবৃতিতে বলা হয়, নাজমুল হোসেন বাবু এবং আরিফুর রহমান আরিফকে শুক্রবার (১৩ মে) রাতে খালিশপুর প্লাটিনাম ২নং গেটের সামনে থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রেফতার করে। প্রথমে তাদের গ্রেফতারের বিষয়টি অস্বীকার করলেও পরবর্তীতে পরিবারের সদস্য এবং দলীয় নেতাকর্মীদের ক্রমাগত চাপে খালিশপুর থানা পুলিশ তাদের দুইজনের গ্রেফতারের বিষয়টি স্বীকার করে। 

বিবৃতিতে রকিবুল ইসলাম বকুল বলেন, বর্তমান সরকার রাষ্ট্রীয় প্রশাসনযন্ত্র তথা পুলিশকে ব্যবহার করে বিরোধী দল-মতের নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন চালাচ্ছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার রাতে পুলিশ সম্পূর্ণ বিনা ওয়ারেন্টে খালিশপুর থানা যুবদলের দক্ষ সংগঠক মো. নাজমুল হোসেন বাবু এবং ১১নং ওয়ার্ড যুবদল কর্মী আরিফুর রহমান আরিফকে গ্রেফতার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়