গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত বেড়ে ৮, আহত ২৫

প্রকাশিত: মে ১৪, ২০২২, ০২:৫৩ দুপুর
আপডেট: মে ১৪, ২০২২, ০২:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে একই পরিবারের তিন জনসহ নিহতের সংখ্যা বেড়ে আট জনে দাঁড়িয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ২৫ জন। উপজেলার মিল্টন বাজার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।


কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদি হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে একই পরিবারের যে তিন জন রয়েছে, তারা হলো—চিকিৎসক বাসুদেব সাহা, তাঁর স্ত্রী ও শিশু সন্তান। ডা. বাসুদেব গোপালগঞ্জ শহরের সাবেক কাউন্সিলর প্রফুল্ল শাহ’র ছেলে বলে জানা গেছে। তারা শহরের বটতলা এলাকার বাসিন্দা।

ইউএনও মেহেদি হাসান জানান, রাজিব পরিবহণের একটি বাস আজ সকালে মাওয়া থেকে খুলনার দিকে যাচ্ছিল। এ সময় কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় খুলনা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনটি বাহনই দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই সাত জন নিহত হয়। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর আরও এক জনের মৃত্যু হয়।

ইউএনও আরও জানান, দুর্ঘটনাস্থলে সড়কের পাশেই ধান মাড়াই করছিলেন স্থানীয়রা। নিহত ব্যক্তিদের মধ্যে তাঁদেরও দু-একজন থাকতে পারেন। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন। তবে, তাৎক্ষণিকভাবে হতাহত সব ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। এ ছাড়া নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান এ কর্মকর্তা।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুদ রায়হান জানিয়েছেন, বর্তমানে সড়ক স্বাভাবিক রাখার চেষ্টা চলছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যেরা কাজ করছেন। দুর্ঘটনার পর আহত ব্যক্তিদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়