কুমিল্লায় ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক

প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৪:৫৭ দুপুর
আপডেট: মে ১৩, ২০২২, ০৪:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় ১০ হাজার ৫০ পিস ইয়াবাসহ মো. মফিজুল ইসলাম (৩৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ট্রাস্ট নিউজ২৪.কম নামের একটি অনলাইন নিউজ পোর্টালের আইডি কার্ড জব্দ করা হয়। শুক্রবার (১৩ মে) ভোরে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে তাকে আটক করা হয়। মফিজুল ইসলাম দিনাজপুরের হাকিমপুর উপজেলার সাধুরিয়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

র‌্যাব-১১ এর কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় একটি মোটরসাইকেল গতিরোধ করে তল্লাশি করে এয়ার ফিল্টার থেকে ১০ হাজার ৫০ পিস ইয়াবা ও ২৫ গ্রাম ভাঙা ইয়াবা জব্দ করা হয়। পরে মফিজুল ইসলামকে আটক করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মফিজ স্বীকার করেন দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে মোটরসাইকেলে ইয়াবা নিয়ে দিনাজপুরে নিয়ে আসতেন। পরে মামলা দিয়ে তাকে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়