রাজারহাটে ট্রাকের চাপায় বিক্রয় প্রতিনিধি নিহত

প্রকাশিত: মে ১২, ২০২২, ০৫:০৫ বিকাল
আপডেট: মে ১২, ২০২২, ০৫:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে ট্রাকের চাপায় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার নাজিমখান বাজারের অদূরে এ ঘটনা ঘটে। এসময় ট্রাকটি আটক হলেও চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজারহাট-নাজিমখান সড়কের নাজিমখান বাজারের অদূরে উত্তর দিকে রাস্তায় দীর্ঘদিন ধরে বালুর ঢিবি রয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টায় অফসোনিন ওষুধ কোম্পানির প্রতিনিধি হাবিবুর রহমান (৩৭) মোটরসাইকেল নিয়ে নাজিমখান বাজারে আসার সময় ওই বালুর ঢিবিতে ধাক্কা লেগে পড়ে যায়। এসময় পিছন থেকে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৩-৬১১৪) ওই মোটরসাইকেলের ওপর উঠে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই যুবক চাকায় পিষ্ট হয়ে মারা যান। তিনি নীলফামারী জেলার সদর উপজেলার কাঞ্চনপাড়া এলাকার সামছুল হকের ছেলে। খবর পেয়ে রাজাারহাট ফায়ার সার্ভিস কর্মীরা লাশ উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন, ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে অভিযোগ না থাকায় হাসপাতাল থেকে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়