ফুলবাড়ীতে দুই ব্যবসায়ীর ২০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: মে ১২, ২০২২, ০৪:৫৮ দুপুর
আপডেট: মে ১২, ২০২২, ০৪:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিসধি: দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের ভোজ্যতেল মজুত বিরোধী অভিযান চালিয়ে ১২ কার্টুন ভোজ্যতেল সয়াবিন উদ্ধারসহ দুইটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১০ হাজার করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

গতকাল বুধবার দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত পৌর শহরের নিমতলা মোড়, রেলঘুমটি ও পৌর বাজারে বিভিন্ন এই অভিযান পরিচালনা করেন দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম। একই সাথে পাঁচটি প্রতিষ্ঠানে প্রায় ৫শ’ লিটার ভোজ্যতেল মজুত পাওয়া গেলে সেগুলো ওই সময় ক্রেতাদের মাঝে ন্যায্যমূল্যে বিক্রি করে দেয়া হয়। এসময় দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কম্পিউটার অপারেটর এরশাদ আলীসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম জানান, অভিযান চলাকালে পূর্বে উৎপাদনকৃত তেল মজুদ রেখে বেশি মূল্যে বিক্রির দায়ে ফুলবাড়ী পৌর বাজারের ভাই ভাই ট্রেডার্সের ১০ হাজার টাকা এবং একই এলাকার নিমাই ট্রেডার্সের ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়