ঠাকুরগাঁওয়ে কলেজছাত্রী অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা : ধর্ষক গ্রেফতার 

প্রকাশিত: মে ১২, ২০২২, ০৩:৫৭ দুপুর
আপডেট: মে ১২, ২০২২, ০৩:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের সালন্দরে এক কলেজছাত্রী (১৭) কে অপরহরণ ও ধর্ষণের অভিযোগ মামলা দায়ের করা হয়। আজ বৃহস্পতিবার ওই ছাত্রীর পিতা বাদী হয়ে সদর থানায় এ মামলাটি দায়ের করেন। 

মামলার বিবরণে জানা যায়, গতকাল বুধবার সদর উপজেলার সালন্দর শাহপাড়া গ্রামের মো: ফয়সাল আহম্মেদ (২১) একই গ্রামের ওই ছাত্রীকে বাড়ির পাশে থেকে জোরপূর্বক অপহরণ করে। পরে একটি অটো চার্জারযোগে ওই ছাত্রীকে নিয়ে সদর উপজেলার কালিতলা বাজারে পৌঁছালে ছাত্রীর চিৎকারে বাজারের লোকজন এসে অটোচার্জারটিকে আটক করে। এ সময় অটো চার্জারে থাকা ফয়সাল ও অন্যান্যরা পালিয়ে যায়। 

বিষয়টি জানার পর ছাত্রীর বাবা মেয়েকে উদ্ধার করে বাসায় গিয়ে জিজ্ঞাসাবাদে জানতে পারেন, এর আগে গত ১ এপ্রিল ফয়সাল বাড়ির পাশ্ববর্তী জনৈক রমজান আলীর বাড়িতে নিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। 

মামলায় ফয়সাল ছাড়াও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করা হয়ে। ফয়সাল ওই গ্রামের মিজানুর রহমান ছুটুর ছেলে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়