ছেলেসহ নিখোঁজ অন্তঃসত্ত্বা গৃহবধূ: স্বামীসহ আটক ৭

প্রকাশিত: মে ১২, ২০২২, ১২:৩৯ দুপুর
আপডেট: মে ১২, ২০২২, ১২:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

লক্ষ্মীপুরের রামগতিতে ছেলেসহ অন্তঃসত্ত্বা রোকসানা আক্তারের নিখোঁজের ঘটনায় স্বামী আনোয়ার হোসেনসহ সাতজনকে আটক করেছে পুলিশ। ঘরের মেঝেতে রক্ত লেগে থাকায় ঘটনাটি রহস্যজনক বলে মনে করে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

বুধবার (১১ মে) দুপুর ও রাত ৯টার দিকে উপজেলার চররমিজ ইউনিয়নের চরআফজল গ্রাম থেকে সাতজনকে আটক করেছে পুলিশ। 

আটক আনোয়ার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চরআফজল গ্রামের বাসিন্দা ও পেশায় দিনমজুর। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতের খাওয়া শেষে আনোয়ার ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা একসঙ্গে ঘুমিয়ে পড়ে। কিন্তু সকালে ঘুম থেকে উঠে ছেলে মেহেদিসহ রোকসানাকে পাওয়া যায়নি। আশপাশে খুঁজেও তাদের সন্ধান মেলেনি। বিষয়টি প্রতিবেশীদেরও জানানো হয়।

এক পর্যায়ে আশপাশের লোকজন ঘরে এসে মেঝেতে রক্ত দেখতে পায়। তারা তাৎক্ষণিক পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পৌঁছে দুপুরে চারজনকে আটক করে। পরে রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে আরও তিনজনকে আটক করে। 

চররমিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম দিদার বলেন, ঘটনাটি রহস্যজনক। কখন থেকে মা-ছেলে নিখোঁজ তা সঠিকভাবে বলা যাচ্ছে না। মেঝেতে লেগে থাকা রক্ত থেকে গন্ধও ছড়াচ্ছে। 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত চলছে।  

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়