জয়পুহাটের ডিসি ও হাসপাতালের তত্ত্বাবধায়কের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: মে ১১, ২০২২, ০৯:৪৪ রাত
আপডেট: মে ১১, ২০২২, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এড. সামছুল আলম দুদুকে অবমাননার প্রতিবাদে জেলা প্রশাসক শরীফুল ইসলাম ও জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক সরদার রাশেদ মোবারক জুয়েলের অপসারণের দাবিতে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল হয়েছে।

আজ বুধবার দুপুরে জয়পুরহাট আওয়ামী লীগের তৃণমূলের সর্বস্তরের নেতা-কর্মীর ব্যানারে এই বিক্ষেভ মিছিল বের করা হয়। মিছিলকারীরা তাদের দু’জনের অপসারণসহ বিভিন্ন শ্লোগান দেন। জেলা প্রশাসকের বিরুদ্ধে অভিযোগ জেলা প্রশাসক সরকারি কোন অনুষ্ঠানে সামছুল আলম দুদু এমপিকে রাখেন না। এছড়াও জেলা আধুনিক হাসপাতালের তত্ত্বাবধায়ক রাশেদ মোবারকের বিরুদ্ধে তাদের অভিযোগ গত মঙ্গলবার জয়পুরহাট আধুনিক জেলা হাসপালের কিডনি ডায়ালাইসিস ইউনিটের উদ্বোধনী অনুষ্ঠান বিষয়ে হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি সংসদ সদস্য দুদু সাথে কোন পরামর্শ না করেই তিনি অনুষ্ঠানের আয়োজন করেন।  ওই অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।


জেলা প্রশাসক শরীফুল ইসলাম জানান, সরকারি প্রতিটি অনুষ্ঠানে তাকে দাওয়াত দেওয়া হয় এবং তার পদমর্যাদা অনুযায়ি তাকে অতিথি করা হয়। এ ব্যাপরে সামছুল আলম দুদু এমপি বলেন, জেলা প্রশাসক তাকে সরকারি কোন অনুষ্ঠানে রাখেন না। এছাড়াও যদি কোন অনুষ্ঠানে তিনি যান তবে সেই অনুষ্ঠানে তিনি যান না এবং তাকে তিনি সব সময় তুচ্ছ তাচ্ছিল্লো করেন। তার লোকদের সাথেও তিনি খারাপ ব্যবহার করে থাকেন। তিনি আরও বলেন, জয়পুরহাট আওয়ামী লীগের দু’টি গ্রুপ আছে। ডিসি’র কাজ সরকারি এজেন্ডা বাস্তবায়ন করা। কিন্ত দলীয় একটি গ্রুপকে তিনি প্রাধান্য দিয়ে আসছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়