পীরগাছায় নিখোঁজ ২ বোনের বাড়িতে পুলিশ সুপার

প্রকাশিত: মে ১১, ২০২২, ০৮:২৩ রাত
আপডেট: মে ১১, ২০২২, ০৮:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগাছায় নিখোঁজ দুই বোনের বিষয়ে খোঁজ নিয়ে অটোচালক বাবা আলমগীর হোসেনের বাড়ি পরিদর্শন করেছেন রংপুরের পুলিশ সুপার (এসপি) ফেরদৌস আলী চৌধুরী। গত মঙ্গলবার বিকেলে তিনি উপজেলার সদর ইউনিয়নের আমডারা (মাঠেরপাড়) গ্রামে শিশু দুটির বাড়িতে যান। এসময় জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মহিনুল ইসলাম ও উপপরিদর্শক বুলবুল আহাম্মেদ ও পীরগাছা থানার উপপরিদর্শক আনিছুর রহমান উপস্থিত ছিলেন। পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী দুই বোন নিখোঁজের বিষয়ে গ্রামবাসীর সাথে কথা বলেন এবং তাদের উদ্ধারে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।


জানা যায়, ওই গ্রামের অটোচালক আলমগীর হোসেনের দুই মেয়ে জান্নাতুল ফেরদৌস অ্যাপোলো (১৪) ও জান্নাতুল আফরোজা (৭) গত শনিবার থেকে নিখোঁজ রয়েছে। জান্নাতুল ফেরদৌস আলো রাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী এবং ছোট মেয়ে জান্নাতুল আফরোজা পশ্চিমদেবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়েন। তাদের উচ্চতা ৫ ও ৪ ফুট। গায়ের রং ফর্সা এবং পরনে সেলোয়ার কামিজ ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়