ফুলবাড়ীতে ট্রেনে পা হারানো মহিলার পরিচয় মেলেনি

প্রকাশিত: মে ১০, ২০২২, ০৫:০৫ বিকাল
আপডেট: মে ১০, ২০২২, ০৫:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রেনে কাটা পড়লো অজ্ঞাত মহিলার পা। রক্ত ক্ষরণ অবস্থায় রেললাইনের পাশ থেকে ৪৫-৫০ বছর বয়সী ওই অজ্ঞাত বয়স্ক মহিলাকে উদ্ধার করেছে স্থানীয়রা।

পুলিশ জানায়, গত সোমবার রাত ৮টায় ফুলবাড়ী রেলস্টেশনের উত্তর দিকে রেললাইনের পাশ থেকে এই বয়স্ক মহিলাকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করেন। তার নাম পরিচয় মেলেনি।

এলাকাবাসী জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা বরেন্দ্র আন্তঃনগর ট্রেন ফুলবাড়ী রেলস্টেশন থেকে পার্বতীপুর অভিমুখে ছেড়ে যাওয়ার সময় অজ্ঞাত ওই মহিলা ট্রেন থেকে পড়ে গেলে তার ডান পায়ের কব্জির ওপরের অংশ পর্যন্ত কাটা পড়ে। তার ডান হাতে সাদা শাঁখা পরা ছিল। এসময় ওই অজ্ঞাত মহিলা চিৎকার করলে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপালে প্রেরণ করেন। 

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশ্রাফুল ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ অজ্ঞাত ওই মহিলার পরিচয় নিশ্চিতের জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জিজ্ঞাসা করলে তিনি কিছুই বলতে পারেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়