গরিব-অসহায় মানুষের পাশে জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন

এবার কিশোরগঞ্জে ঈদসামগ্রী বিতরণ

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২২, ০৯:৪৩ রাত
আপডেট: এপ্রিল ২১, ২০২২, ০৯:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে গরিব-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন। ধারাবাহিকভাবে বিতরণ করছে শাড়ি-লুঙ্গি। এর অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে কিশোরগঞ্জে ফাউন্ডেশনের জেলা শাখার উদ্যোগে ঈদসামগ্রী হিসেবে শাড়ি বিতরণ করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের মহাসচিব হুমায়ুন কবির বেপারী। ঈদসামগ্রী বিতরণকালে তিনি বলেন, দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি হচ্ছে। কিন্তু দুর্নীতি দমন কমিশন নিশ্চুপ। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ অসহায়। আজ ঘরে ঘরে অভাব।  মানুষের আয়ের উৎস বন্ধ। বেকারত্ব বেড়েছে। 

তিনি আরও বলেন, সংকট উত্তোরণে এই সরকারকে বিদায় করে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। তাই আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। 

জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের কিশোরগঞ্জ জেলা আহ্বায়ক  মো. আলমগীর হোসেন আলমের সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক মো. মিজানুর রহমান ভূঞার পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- কিশোরগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক খালেদ সাইফুল্লাহ ভিপি সোহেল, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সাধারণ সম্পাদক এম আহমেদ খান মন্টু, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোস্তাক আহমেদ শাহীন, জেলা বিএনপির দফতর সম্পাদক শহীদুল্লাহ্ কায়সার শহী প্রমুখ।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে এর আগে গত ২০ এপ্রিল ঢাকায়, ১৯ এপ্রিল সুনামগঞ্জে, ১৭ এপ্রিল ময়মনসিংহের হালুয়াঘাটে এবং ১৬ এপ্রিল গাইবান্ধায় গরিব-অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়