হালুয়াঘাটে জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের ঈদসামগ্রী বিতরণ

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০৯:১১ রাত
আপডেট: এপ্রিল ১৭, ২০২২, ০৯:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে গরিব-অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন। এর অংশ হিসেবে আজ রোববার (১৭ এপ্রিল) ফাউন্ডেশনের উদ্যোগে ময়মনসিংহের হালুয়াঘাটে অসহায় মানুষদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

ঢাকা থেকে মুঠোফোনের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের মহাসচিব হুমায়ুন কবির বেপারী। তিনি বলেন, দেশে দরিদ্র মানুষের সংখ্যা ক্রমেই বাড়ছে। সে কারণে টিসিবির গাড়ির পেছনে অসহায় মানুষের লাইনও দীর্ঘ হচ্ছে। ন্যায্যমূল্যে পণ্য কিনতে গাড়ির পেছনে তাদের ছোটাছুটি প্রমাণ করে দেশে দুর্ভিক্ষের চিত্র ফুটে উঠেছে। 

তিনি আরো বলেন,  আজ দেশে গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার হরণ করা হচ্ছে। অন্যায়ভাবে বিরোধী নেতাকর্মীদের বিরুদ্ধে জেল-জুলুম, মামলা-হামলা অব্যাহত রয়েছে। মানবাধিকার লঙ্ঘন করা হচ্ছে। সরকার এসব করে পার পাবে না। একদিন না একদিন আওয়ামী লীগ সরকারকে আইনের কাছে মাথানত করতে হবে।

জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের মহাসচিব গরিব-অসহায় মানুষের পাশে দাঁড়াতে সামর্থ্যবানদের প্রতি আহ্বান জানান। 

জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন হালুয়াঘাট উপজেলা শাখার আহ্বায়ক আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য রাখেন ফাউন্ডেশনের চেয়ারম্যান নাহিদুল খান সাহেল, উপজেলা যুগ্ম-আহবায়ক আবদুর রহিম, সুলতান রইচ মিয়া প্রমুখ।

জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে এর আগে ১৬ এপ্রিল গাইবান্ধায় দুইশত অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়