উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

কঠোর নিরাপত্তার চাদরে ঢাকা বাংলাবাজার ঘাট, প্রস্তুত মঞ্চ

প্রকাশিত: জুন ২৪, ২০২২, ০৩:৪৪ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২২, ১১:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মাদারীপুর: প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে কঠোর নিরাপত্তার চাদরে ঢাকা শিবচরের বাংলাবাজার ঘাট, জনসভাস্থলসহ আশপাশের এলাকা। 

 

শুক্রবার (২৪ জুন) সকাল থেকেই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি বাড়তে থাকে জনসভাস্থলে।

বাংলাবাজার ঘাট, এক্সপ্রেসওয়েসহ পুরো এলাকায় র‌্যাব, পুলিশ, গোয়েন্দা সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনী। এদিকে আকাশে হেলিকপ্টারের মহড়া দিতেও দেখা গেছে। ইতোমধ্যেই প্রস্তুত হয়েছে জনসভার মঞ্চ। জনসভাস্থলে বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

 

সরেজমিনে শুক্রবার (২৪ জুন) সকাল থেকে বাংলাবাজার ঘাটে জনসভাস্থলে অবস্থান করে দেখা গেছে, চারপাশে নিরাপত্তার বেষ্টনী আইনশৃঙ্খলা বাহিনীর। সকালে ঘাটে মেট্রোপলিটন পুলিশের বোম্ব ডিসপোজাল টিমের গাড়ি দেখা গেছে। বেলা ১১টার দিকে বাংলাবাজার ফেরিঘাটে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শনে এসে সার্বিক নিরাপত্তার চিত্র তুলে ধরেন আইজিপি। 

 

জনসভাকে ঘিরে স্থানীয়দের মধ্যে বইছে উদ্দীপনা আর আনন্দ। ঘাট এলাকায় এক সঙ্গে এতো পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য দেখে বিস্মিত স্থানীয়রা। 

 

স্থানীয় মো. শুক্কুর আলী বলেন, জনসভার কাছেই আমাদের বাড়ি। পুলিশ-র‌্যাবে পুরা ঘাট ভইরা গেছে। মঞ্চের আশপাশে কেউ যাওয়া যায় না। আমার এলাকায় পদ্মাসেতু, জনসভা আমরা খুবই আনন্দিত।

 

রেহেনা আক্তার নামে এক কলেজছাত্রী বলেন, আমাদের এলাকায় উৎসব বইছে। ঘরে ঘরে আনন্দ। আমরা সবাই জনসভায় উপস্থিত হবো। ঘাট এলাকায় আমরা এক সঙ্গে এতো পুলিশ, র‌্যাব, সাংবাদিক দেখি নাই।

 

মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ঘাট এলাকায় কঠোর নিরাপত্তা রয়েছে। আমরা এসএসএফ এর সঙ্গে সমন্বয় করে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করেছি। ঘাটে আইজিপি মহোদয় এসেছিলেন। সার্বিক প্রস্তুতি ঘুরে দেখেন তিনি।  

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়