উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ সর্বস্তরের মানুষের উন্নয়ন স্পর্শ করেছে -নওগাঁ জেলা প্রশাসক

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৬:২৫ বিকাল
আপডেট: জুন ২২, ২০২২, ০৬:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ সর্বস্তরের মানুষের উন্নয়ন স্পর্শ করেছে। নওগাঁর মহাদেবপুরে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আশ্রয়ণ, নারীর ক্ষমতায়ন, শিক্ষা সহায়তা, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, পরিবেশ রক্ষা, পল্লী সঞ্চয় ব্যাংক, বিনিয়োগ বিকাশ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ এবং ডিজিটাল বাংলাদেশ গঠনে আপনাদের সকলকে ভূমিকা রাখতে হবে। আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সবাইকে ভূমিকা রাখতে হবে। 

বুধবার উপজেলা পরিষদ হলরুমে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা. মোঃ আব্দুল মালেক। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা একাডেমীক সুপার ভাইজার ফরিদুল ইসলাম। এ সময় উপজেলার বিভিন্ন অফিসারগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, চেয়ারম্যানগণ, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক, গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ কর্মশালায় অংশগ্রহণ করেন।  

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়