উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

সরিষাবাড়ীতে টেন্ডার ছাড়াই স্বাস্থ্য কমপ্লেক্সের গাছ বিক্রি

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৬:১৯ বিকাল
আপডেট: জুন ২২, ২০২২, ০৬:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

সরিষাবাড়ী জামালপুর প্রতিনিধি : টেন্ডার ছাড়াই স্বাস্থ্য কমপ্লেক্সের গাছ বিক্রির অভিযোগ উঠেছে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বদরুল হাসানের বিরুদ্ধে। জামালপুরের সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে থাকা লাখ টাকার অনেক পুরাতন বড় ৫টি গাছ টেন্ডার ছাড়াই মৌখিক নির্দেশে বুধবার সকালে গাছগুলো কাটা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়,সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে ২টি এন্টি কড়ই গাছ ও ৩টি মেহগনি গাছসহ ৫টি গাছ কাটা হয়। যার মূল‍্য ২ লাখ টাকা। কিন্তু নামমাত্র মূল‍্য মৌখিকভাবে ১৫ হাজার ২শ টাকা বিক্রি করে ডা: বদরুল হাসান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা: বদরুল হাসান টেন্ডার ছাড়াই তাঁর মৌখিক নির্দেশে গাছগুলো কেটে ফেলা হয়।এ বিষয়ে যথাযথ কর্তৃপক্ষের কোনো অনুমোদন নেওয়া হয়নি।

 উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বদরুল হাসান বলেন, মসজিদের উন্নয়নের জন্য ২টি গাছ কাটা হয়েছে।গাছ বিক্রি করে ১৫ হাজার ২শ টাকা মসজিদের তহবিলে দেওয়া হবে।গাছ কাটার আগে যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন নেয়া হয়েছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ২টি গাছ কাটার জন্য উপজেলা মাসিক যৌথ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এর কাছে মৌখিকভাবে অনুমতি নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়