উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

চিরনিদ্রায় শায়িত হলেন ব্যবসায়ী বাবু হাজী

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৫:২২ বিকাল
আপডেট: জুন ২২, ২০২২, ০৫:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট বাজারের বিশিষ্ট টিন ব্যবসায়ী মরহুম মাহবুব আলম বাবু হাজী (৬১) হাজারো মানুষের ভালোবাসা ও শ্রদ্ধায় চির নিদ্রায় শায়িত হলেন। বুধবার সকাল সাড়ে ৯টায় ধামইরহাট বালিকা বিদ্যালয় মাঠে প্রথম এবং তার নিজ গ্রাম নেউটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযার নামাজ শেষে নেউটা জামে মসজিদের পার্শে দাফন করা হয়।

ধামইরহাট বাজারে প্রায় ৪০ বছর ধরে ঢেউটিন,রড় ও সিমেন্ট ব্যবসায়ী হিসেবে সর্বত্র পরিচিত ছিলেন। তিনি মসজিদ,মাদ্রাসাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান গড়ার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন। মরহুম বাবু হাজী বেশ কিছুদিন ধরে জটিল রোগে আক্রান্ত হয়ে গত মঙ্গলবার বিকেল ৪টায় উত্তর চকযদু নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,পাঁচ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার জানাযার নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আজাহার আলী,সাবেক উপজেলা চেয়ারম্যান মঈন উদ্দিন,ধামইরহাট সরকারি এম এম কলেজের সাবেক অধ্যক্ষ শহীদুল ইসলাম,ধামইরহাট বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল মুকিত কল্লোল,ধামইরহাট বাজার মসজিদের খতিব হাফেজ মাওলানা রুহুল আমিন,পেশ ইমাম হাফেজ আব্দুল্লাহ আল নোমান,সাংবাদিক হারুন আল রশীদ,মরহুমার জামাই ফিরোজ হোসেন,আলহাজ্ব আবু হোসেন প্রমুখ। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়