উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

ফুলবাড়ীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত।

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৪:২৬ দুপুর
আপডেট: জুন ২২, ২০২২, ০৪:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী, (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে মালবাহী ট্রাক চাপায় শহিদুল ইসলাম (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত শহিদুল ইসলাম বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের কাটলা বাজারের বাসিন্দা মৃত নবাব উদ্দিন এর ছেলে। তিনি পেশায় একজন দর্জি ছিলেন। পরিচয় নিশ্চিত করেছেন নিহতের ভাগিনা মাহাবুর ইসলাম। বুধবার দুপুর দেড়টায় দিনাজপুর-ঢাকা মহাসড়কের ফুলবাড়ী পৌর শহরের নিমতলা মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
 
পুলিশ ও পরিবার সুত্রে জানা গেছে, বুধবার দুপুরে বিরামপুর থেকে একটি বাজাজ ১০০সিসি মোটরসাইকেল যোগে শহিদুল ইসলাম ফুলবাড়ীতে হালখাতা খাওয়ার জন্য যাচ্ছিলেন, পথে পৌর শহরের নিমতলা মোড়ে সাইড নিতে গিয়ে দিনাজপুর থেকে ছেড়ে আসা গোবিন্দগঞ্জগামী একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৪৮-৫৯) চাপা দিলে ঘটনাস্থলেই শহিদুল ইসলামে মৃত্যু হয়।
খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান এবং ট্রাকটিকে আটক করেন। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কমকতা ওসি মো:আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে এবং ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১৮-৪৮-৫৯) আটক করা হয়েছে। ড্রাইভার এবং হেলফার পলাতক রয়েছে বলে তিনি জানান। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়