উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

বোদায় নেশার টাকা না পেয়ে বাবা-মাকে হত্যা চেষ্টা ছেলে কারাগারে

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০৮:০৩ রাত
আপডেট: জুন ২১, ২০২২, ০৮:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের বোদায় নেশার টাকা না পেয়ে বাবা-মাকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে ছেলে আল মামুন এর বিরুদ্ধে। গত সোমবার সন্ধ্যায় বোদা পৌর শহরের জমাদারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় গত সোমবার রাতে বাবা রেজাউল করিম ছেলে আল মামুনের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ তুলে বোদা থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে আজ মঙ্গলবার সকালে ছেলে আল মামুনকে আটক করে পুলিশ। এরপর দুপুরে বাবা রেজাউল করিম বাদি হয়ে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে বোদা থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ঐ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠিয়ে দেয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত আল মামুন গত সোমবার সন্ধ্যায় মা মুনিয়ারার কাছে মাদক কেনার জন্য টাকা চাইতে যায়। এসময় টাকা না দিতে চাইলে আল মামুন তার মাকে কিলঘুষি মারতে থাকেন। এক পর্যায়ে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে হত্যার উদ্দেশে বুকে পা রেখে গলা টিপে ধরেন। স্ত্রীকে বাঁচাতে এলে বাবা রেজাউলকে এলোপাথাড়ি কিলঘুষি মেরে মাটিতে ফেলে বুকে পা রেখে গলা টিপে ধরেন আল মামুন। এ সময় মায়ের চিৎকারে স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে মা মুনিয়ারা ও বাবা রেজাউলকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী বলেন, মাদকাসক্ত ছেলে আল মামুনের বিরুদ্ধে তার বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পরে মঙ্গলবার তাকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়