উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

গফরগাঁওয়ে চেতনা নাশক ছিটিয়ে  শিক্ষিকার বাসা লুট

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০৭:১৬ বিকাল
আপডেট: জুন ২১, ২০২২, ০৭:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে চেতনা নাশক ছিটিয়ে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাসহ তাঁর ৩ শিশু সন্তানকে অজ্ঞান করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাতে পৌর শহরের মাজার রোডের রিয়ান মঞ্জিলের তৃতীয় তলায় ঘটনাটি ঘটে।

অচেতনরা হলেন,ছিপান বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিন্নাতুন নাহার সেতারা (৪৫), তাঁর ৩ শিশু সন্তান তানিম (১৫),আদিব(১২) ও আবির(৩)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জিন্নাতুন নাহার সেতারা ৩ সন্তানকে নিয়ে রিয়ান মঞ্জিলের তৃতীয় তলার ফ্ল্যাটে ভাড়া থাকেন। সোমবার রাতে কোন এক সময়ে দুর্বৃত্তরা চেতনা নাশক ছিটিয়ে সকলকে অজ্ঞান করে। পরে জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। প্রতিবেশিরা  মঙ্গলবার সকালে তাদেরকে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে অচেতন অবস্থায়  তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে স্বজনরা এসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার(গফরগাঁও সার্কেল) মাহফুজা খাতুন ও গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জিন্নাতুন নাহার সেতারার স্বামী আজিজুল হক আজিজ বলেন, আমি গাজীপুর জেলায় প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটে চাকরি করি।ঘটনার সময় আমি বাসায় ছিলাম না।খবর পেয়ে পরিবারের কাছে ছুটে আসি।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে অপরাধীদের গ্রেফতারে পুলিশের কয়েকটি টিম কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়