উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

রূপগঞ্জে কিশোর সজল হত্যার ৭ আসামি গ্রেফতার

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০৭:০০ বিকাল
আপডেট: জুন ২১, ২০২২, ০৭:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে কিশোর সজল হত্যাকান্ডের ঘটনায় প্রধান আসামি জয়নাল ওরফে পঁচা জয়নালসহ ৭ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার নারায়ণগঞ্জ র‌্যাব সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব ১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা। গ্রেফতারকৃতরা হলেন- চনপাড়ার এলাকার মৃত মান্নানের ছেলে জয়নাল ওরফে পঁচা জয়নাল, মৃত মালেকের ছেলে শাকিল, আনোয়ারের ছেলে দারোয়ান বাবু, সালামের ছেলে দারোয়ান সোহেল, আমির হোসেনের ছেলে শাহাদাত, আজহার মোল্লার ছেলে মাসুদ ও কামাল হোসেনের ছেলে সিফাত।

র‌্যাব জানায়, গত ১৭ জুন রূপগঞ্জে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিশোর সজল (১৫) এর মৃত্যু হয়। নিহত সজল চনপাড়া ৯নং ওয়ার্ড এলাকার ৮নং প্লটের বুলু মিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। সোমবার রাতে ঢাকা জেলার দোহার এলাকা হতে মামলার প্রধান আসামিসহ ৭ জনকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব আরও জানায়, গত ১৭ জুন সন্ধ্যায় চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল গ্রুপের সংঙ্গে রাজা ও শাহিন গ্রুপের সংঘর্ষ হয়। এ ঘটনায় ১০ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়। এরই ধারাবাহিকতায় ১৭ জুন সৃষ্ট সংঘর্ষে ইটের আঘাতে সজল আহত হয় এবং পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আসামীদের রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়