উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

টাঙ্গাইলে আবাসিক ভবনে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০৬:২১ বিকাল
আপডেট: জুন ২১, ২০২২, ০৬:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল শহরের ‘সৃষ্টি একাডেমিক স্কুল’র আবাসিক ভবন থেকে শিহাব মিয়া নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান ভবনের দায়িত্বরত শিক্ষকরা। শিহাব মিয়া সখীপুর উপজেলার বেড়বাড়ি গ্রামের প্রবাসী ইলিয়াস হোসেনের ছেলে। তার পরিবারের অভিযোগ- এটি রহস্যজনক মৃত্যু। তদন্তসাপেক্ষে দোষীদের শাস্তির দাবি করেছেন পরিবারের সদস্যরা।

শিহাবের ফুপাতো ভাই আল আমিন সিকদার বলেন, চার মাস আগে ওই স্কুলের ৫ম শ্রেণিতে শিহাব মিয়াকে ভর্তি করা হয়। স্কুল থেকে আমাদের জানানো হয়েছে শিহাব অ্যাক্সিডেন্ট করেছে। আবার ফোন করে বলে শিহাব মাথা ঘুরে পড়ে গেছে। শিহাব যেখানে থাকতো আমাদের সেখানে যেতে দেওয়া হয়নি। শিহাব আত্মহত্যা করার মতো ছেলে না। আমরা মনে করছি এটি একটি হত্যাকান্ড। তদন্তসাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

শিহাবের দাদা ইসমাইল হোসেন বলেন, বাড়ি থেকে যোগাযোগের জন্য ফোন করা হলে সব সময় শিহাবকে পাওয়া যেতো না। সৃষ্টি কর্তৃপক্ষ শিহাবের হাতে ফোন দিতো না। বিষয়টি খুব রহস্যজনক। সৃষ্টি একাডেমিক স্কুলের ভাইস প্রিন্সিপাল আনোয়ার হোসেন বলেন, শিহাব বাথরুমের ঝর্ণার সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ সরোয়ার হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। শিশুটির গলার নিচে হালকা দাগ আছে। এছাড়া শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। তদন্ত চলমান রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মূল ঘটনা জানা যাবে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়