উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

ত্রাণ নিতে গিয়ে আহত বিপ্লব মারা গেছেন

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০৩:৩২ দুপুর
আপডেট: জুন ২১, ২০২২, ০৪:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

হেলিকপ্টার থেকে ফেলা ত্রাণ নিতে গিয়ে আহত হন বিপ্লব হেলিকপ্টার থেকে ফেলা ত্রাণ নিতে গিয়ে আহত হন বিপ্লব

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বন্যাদুর্গতদের জন্য হেলিকপ্টার থেকে ফেলা ত্রাণ নিতে গিয়ে আহত বিপ্লব মিয়া (৪২) নামে একজন মারা গেছেন।

মঙ্গলবার (২১ জুন) সকাল সাড়ে ৯টায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি তাহিরপুর উপজেলা সদরের উজান তাহিরপুর গ্রামের শহীদ আলীর ছেলে। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

জানা গেছে,  সোমবার (২০ জুন) বিকালে বন্যাদুর্গতদের জন্য বাংলাদেশ বিমানবাহিনীর একটি হেলিকপ্টার থেকে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ত্রাণ নিতে গিয়ে বিপ্লবসহ কয়েকজন আহত হন। আহতদের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। বিপ্লবের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আজ সকালে সিলেটে পাঠানো হয়। এরপর সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার জানান, ত্রাণ নিতে গিয়ে হুড়োহুড়িতে বিপ্লব গুরুতর আহত হন। সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়