উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

ধুনটের নব বিবাহিত ছাত্রীকে নিয়ে উধাও কলেজ শিক্ষক ফারুক

প্রকাশিত: জুন ২০, ২০২২, ০৮:৪৬ রাত
আপডেট: জুন ২০, ২০২২, ১০:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে একাদশ শ্রেণির এক ছাত্রীকে (১৮) নিয়ে উধাও হয়ে যাওয়ার অভিযোগে মোকছেদুল হক ফারুক (৩৭) এক প্রভাষককে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

আজ সোমবার দুপুরের দিকে ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র এ তথ্য নিশ্চিত করে জানান, ফারুক ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কারিগরি শাখার ইংরেজি বিষয়ের প্রভাষক ও উপজেলার কান্তনগর গ্রামের মোবারক আলীর ছেলে। কলেজ সূত্রে জানা গেছে, এক সন্তানের জনক ফারুক কর্মস্থলের পাশে একটি ভাড়া বাসায় বসবাস করেন এবং শিক্ষার্থীদের প্রাইভেট পড়ান। তার স্কুলে পড়াকালীন সময় থেকে শুরু করে স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়ার পরও ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতো ফারুক। এদিকে গত একমাস আগে পারিবারিক সম্মতিতে উপজেলার বাকশাপাড়া গ্রামের এক ছেলের সাথে ওই ছাত্রীর বিয়ে হয়। বিয়ের পর থেকে সে তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতেই থাকতো। গত শুক্রবার সকালের দিকে তার স্বামী বাড়িতে চলে যায়। এ সুযোগে ওইদিন বিকেলেই কলেজ শিক্ষক ফারুক ওই ছাত্রীকে নিয়ে উধাও হয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে ফারুকের বিরুদ্ধে শুক্রবার থানায় একটি অভিযোগ দিয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা জানান, অভিযোগ পাওয়ার পর থেকে শিক্ষককে গ্রেফতার ও কলেজছাত্রীকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়