উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

চুরির মামলায় ধুনটের এক প্রভাষক জেল হাজতে

প্রকাশিত: জুন ২০, ২০২২, ০৮:২৭ রাত
আপডেট: জুন ২০, ২০২২, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টর: চুরির মামলায় ধুনটের নিয়ামতিয়া হাজী কাজেম টেকনিক্যাল এন্ড বিএম কলেজের প্রভাষক মোঃ আমিনুল ইসলামের জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের আদেশ দেয়া হয়েছে। এই মামলার অপর আসামির জামিনের আবেদন মঞ্জুর করা হয়েছে। ওই আসামিরা বগুড়ার ধুনট উপজেলার পাঁচথুপি গ্রামের মোঃ আব্দুল গফুরের ছেলে।

আজ সোমবার ওই আসামিদ্বয় বগুড়ার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ রবিউল আউয়াল ওই আসামি দ্বয়ের জামিনের আবেদন শুনানী শেষে ওই আদেশ দেন।

ধুনট উপজেলার পাঁচথুপি গ্রামের মোঃ হাফিজুর রহমানের ছেলে মোঃ মিলন শেখ কর্তৃক দায়েরকৃত মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে যে, তিনি আসামি আমিনুল ইসলামের নিকট হতে ১৫ লাখ টাকা দিয়ে একটি মাটি কাটার যন্ত্র এক্সকেভেটর কিনে নেয়। ওই মাটি কাটার যন্ত্র এক্সকেভেটরটি বাদি মিলন শেখ ব্যবহার করে আসাকালে আসামিদ্বয় গত বছরের ১৬ জুলাই রাত ১২ টার দিকে চুরি করে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মেঘাই ওয়াপদা বাধের রাস্তার পাশে রুবেল তালুকদারের বালু পয়েন্টে লুকিয়ে রাখে। বাদি মিলন শেখ খোজাখোজির এক পর্যয়ে ওই খানে তার চুরি যাওয়া এক্সকেভেটরটি দেখতে পেয়ে কাজিপুর থানায় জানালে পুলিশ তা উদ্ধর করে এবং বাদি মামলাটি দায়ের করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়