বগুড়া গাবতলীর সুখানপুকুর ইউপি চেয়ারম্যান প্রার্থী গোল্লা দুর্ঘটনায় মারা গেছেন

প্রকাশিত: জানুয়ারী ২৬, ২০২২, ০৮:৪৮ রাত
আপডেট: জানুয়ারী ২৬, ২০২২, ০৮:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি: বগুড়া গাবতলীর সুখানপুকুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লা (৫৫) (টেলিফোন মার্কা) মোটর সাইকেল দূর্ঘটনায় মারা গেছেন। আজ বুধবার বিকেলে গাবতলী পৌরসভার খলিশাগুড়ো বড় ব্রীজের কাছে এই দূর্ঘটনাটি ঘটে। এ দূর্ঘটনার পর শুধু চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত করেছেন নির্বাচন অফিস।
জানা গেছে, বগুড়া গাবতলীর সুখানপুকুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লা আজ বুধবার দুপুরে উপজেলা পরিষদের ইছামতি হল রুমে সুকানপুকুর, সোনারায় ও নেপালতলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে নির্বাচনী মতবিনিময় সভাশেষে বিকেলে মোটর সাইকেলযোগে নির্বাচনী এলাকা সুখানপুকুর ইউনিয়নে ফিরছিলেন। পথিমধ্যে আশরাফুল হক গোল্লা খলিশাগুড়ো বড় ব্রীজের নিকট পোছিলে তিনি মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার স্বীকার হয়ে মাথায় প্রচন্ড আঘাত পান। এ সময় তার সাথে থাকা এক কর্মী সেলিমসহ এলাকার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে গাবতলী হাসপাতালে এরপর তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। আশরাফুল হক গোল্লা সুখানপুকুর ইউনিয়নের ডিহি ডওর গ্রামের মৃত মেহের উদ্দিন প্রামানিকের ছেলে। তিনি নেপালতলী ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তবে মৃত আশরাফুল হক গোল্লার জামাই আরিফুর রহমান বয়েল দাবি করেন, তার শশুর সড়ক দূর্ঘটনায় নয়, দূর্বৃত্তের গুলিতে মারা গেছেন বলে তার ধারণা এ ব্যাপারে গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুর রহমান জানান, আশরাফুল হক গোল্লা গুলিতে মারা গেছেন বলে যে কথা বলা হচ্ছে তা ভিত্তিহীন। ময়না তদন্ত শেষে তার মৃত্যু’র প্রকৃত কারণ জানা যাবে।
এ দিকে, সুখানপুকুর ইউনিয়নে শুধু চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত করা হয়েছে বলে উপজেলা নির্বাচন অফিসার রুহুল আমীন গণ বিজ্ঞতিতে জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়