ফুলছড়িতে ছাত্রলীগ নেতা রকির  হত্যাকারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ

প্রকাশিত: জানুয়ারী ১৫, ২০২২, ০৪:২৪ দুপুর
আপডেট: জানুয়ারী ১৫, ২০২২, ০৪:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন


ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কঞ্চিপাড়া এলাকাবাসীর আয়োজনে গত শুক্রবার বিকেলে উপজেলার কঞ্চিপাড়া এম.এ.ইউ একাডেমী উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মসূচি পালন করা হয়। বিক্ষোভ মিছিলটি গাইবান্ধা-বালাসীঘাট সড়ক প্রদক্ষিণ করে। কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা শালু’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ, যুবলীগ নেতা রেদোয়ান আশরাফ পলাশ, সাবেক ইউপি সদস্য খলিলুর রহমান, আশরাফুল ইসলাম বাবু, তাজুল ইসলাম তাজু, পপেল আহমেদ, নিহত রকির ভাই আতিকুর রহমান প্রমুখ। 
বক্তারা বলেন, ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার মুল আসামীরা গ্রেফতার হলেও পুলিশ এখনও হত্যার মুল রহস্য উদঘাটন করতে পারেনি। হত্যাকান্ডের ৬ মাস অতিবাহিত হলেও পুলিশ এই মামলার চার্জশীট আদালতে দাখিল করেনি। এ কারণে রকি হত্যার বিচার কার্যক্রম এখনও শুরু হয়নি। তারা অবিলম্বে রকির হত্যার প্রকৃত রহস্য উদঘাটন ও চার্জশীট দাখিলের জন্য পুলিশের প্রতি আহবান জানান। 
প্রসঙ্গত, গত ১১ জুলাই ২০২১ মায়ের ওষুধ নিয়ে বাড়ি ফেরার সময় রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। পরে তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় রকিকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরদিন  ১২ জুলাই দুপুরে নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও ৭/৮ জনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়