ঈশ্বরদীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা-ছেলে নিহত

প্রকাশিত: জানুয়ারী ০৬, ২০২২, ০৮:৪২ রাত
আপডেট: জানুয়ারী ০৬, ২০২২, ০৮:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: ঈশ্বরদীতে দ্রুতগামী ট্রাককে সাইড দিতে গিয়ে মহাসড়কের দুই পাশের জমে থাকা বালিতে মোটরসাইকেলের চাকা পিছলে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা ও ছেলে নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের কালিকাপুরে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- পাবনা সদরের ইসলাম গাতী এলাকার মৃত নাজিম উদ্দিন প্রামাণিকের স্ত্রী মমতাজ বেগম (৭০) ও ছেলে মাহাতাব উদ্দিন প্রামাণিক (৩৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলযোগে দাশুড়িয়ার দিক থেকে মা ও ছেলে নিজ বাড়ি পাবনার ইসলামগাতিতে যাচ্ছিলেন। একই দিক থেকে একটি ট্রাকও যাচ্ছিল। ঘটনাস্থলে ট্রাকটিকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে জমে থাকা বালিতে মোটরসাইকেলে চাকা পিছলে যায়। এতে মোটরসাইকেলে পেছনে বসে থাকা মা মমতাজ বেগম ও চালক ছেলে মাহাতাব রাস্তার ওপর ছিটকে পড়ে। এসময় দ্রুতগতির ট্রাকটি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মায়ের মৃতু হয়। আর পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ছেলের মৃৃত্যু হয়।
পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রেজাউল বাসার জানান, লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ট্রাকসহ চালক পলাতক। তাদের খোঁজ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়