নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় বিএনপি নেতা প্রধান অতিথি!

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৬:০০ পিএম, ২৫ অক্টোবর ২০২১

ঝিনাইদহের কালীগঞ্জে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে এক নৌকা প্রার্থীর নির্বাচনী সভাতে প্রধান অতিথি হয়েছেন উপজেলা বিএনপির এক নেতা। এদিকে, বিষয়টি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

রোববার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার কোলা ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বাদশার এক নির্বাচনী সভাতে কালিগঞ্জ উপজেলা বিএনপির ২নং যুগ্ম আহবায়ক ডা. নূরুল ইসলাম প্রধান অতিথি হন।

নৌকার নির্বাচনী সভাতে বিএনপির ওই নেতা প্রধান অতিথি হওয়া নিয়ে কালীগঞ্জ উপজেলা বিএনপির মধ্যে আলোচনা সমালোচনার ঝড় বয়ে চলেছে।

জানা যায়, সদ্য তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের ঘোষণার পর কালীগঞ্জ উপজেলার ১১ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় নৌকার প্রার্থীদের নামও ঘোষণা করা হয়েছে।

এতে ৩নং কোলা ইউনিয়নে আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী করা হয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশা। তিনি গত রোববার উপজেলার দামদারপুর বাজারের ঈদগা মাঠে এক নির্বাচনী পথসভা ডাকেন।

মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিতে ওই নির্বাচনী সভাতে প্রধান অতিথি করা হয় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডা. নূরুল ইসলামকে।

ওই সভায় বিএনপির ওই নেতা তার বক্তব্যে বলেন, আমি একজন বিএনপির নেতা। কিন্তু গ্রামের স্বার্থে সকলে মিলে বাদশার নৌকা মার্কায় ভোট দিতে হবে। এবং জোরালোভাবে মাঠে নেমে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে।

এ বিষয়ে বিএনপি নেতা ডা. নূরুল ইসলামের বক্তব্য নেওয়ার জন্য মোবাইলে যোগাযোগ করা হলে তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। 
এ প্রসঙ্গে কথা হলে নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী মনোয়ার হোসেন বাদশা ব্যস্ততার কথা বলে ফোন রেখে দেন।