বগুড়ায় ৭ ইউনিয়নের প্রবেশপথ বন্ধ

Online Desk Online Desk
প্রকাশিত: ১২:১০ পিএম, ১৪ জুন ২০২১

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মানুষকে করোনাভাইরাস থেকে সুরক্ষিত রাখতে সাতটি ইউনিয়নের প্রবেশপথে রাস্তায় বাঁশ দিয়ে ব্যারিকেড স্থাপন করা হয়েছে।

রোববার (১৩ জুন) বিকেলে শিবগঞ্জ উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক এ ব্যারিকেড স্থাপন করা হয়।


জানা যায়, সম্প্রতি করোনাভাইরাসের সংক্রমণ ঊর্ধ্বমুখী হওয়ায় ও ভারতীয় ভ্যারিয়েন্ট রোধে উপজেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক সীমান্তবর্তী সাতটি ইউনিয়নে জরুরি সেবা ব্যতীত মানুষ ও যান চলাচল সীমিত করা হয়েছে। জয়পুরহাট জেলা সংলগ্ন ইউনিয়নগুলো হলো, আটমূল, পিরব, মাঝিহট্ট, কিচক, গাইবান্ধা সীমান্তবর্তী ইউনিয়ন সৈয়দপুর, দেউলী ও ময়দানহাট্টা। এসব ইউনিয়নের মানুষের স্বাস্থ্য সুরক্ষায় প্র্রবেশপথে বাঁশ দিয়ে ব্যারিকেড তৈরি করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম সম্পা বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় ও ভারতীয় ভ্যারিয়েন্ট যাতে ছড়িয়ে না পড়ে সেজন্য সাততি ইউনিয়নের প্রবেশপথে ব্যারিকেড দেয়ার সিদ্ধান্ত উপজেলা করোনা প্রতিরোধ কমিটি। এ সিদ্ধান্ত অনুযায়ী, শনিবার (১২ জুন) থেকে সংশ্লিষ্ট ইউনিয়নের গ্রাম পুলিশদের সহযোগিতায় বাঁশ দিয়ে সীমান্তবর্তী প্রবেশপথে ব্যারিকেড দেয়া হয়েছে। তবে করোনার সংক্রমণ কমলে এ প্রবেশপথ আবার খুলে দেয়া হবে।’