সাভারে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যাসহ ৩টি লাশ উদ্ধার

OnlineStaff OnlineStaff
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২১

সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভার পৌর এলাকার দক্ষিণ রাজাশন মহল্লায় এক প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। নিহত ওই গৃহবধূর নাম রুমা আক্তার (৩০)। নিহত রুমা আক্তার সিঙ্গাপুর প্রবাসী মোবারক হোসেনের স্ত্রী ছিলেন। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে সাভার পৌর এলাকার দক্ষিণ রাজাশন মহল্লায় ওই নারীর বাবার বাড়িতে এই ঘটনা ঘটে। সাভার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছেন। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ রাজাসন সার্ড স্কুল এলাকার মহিউদ্দিন মোল্লার মেয়ে রুমা আক্তার স্বামী দীর্ঘদিন সিঙ্গাপুর থাকার সুবাদে বেশির ভাগ সময় তার একমাত্র সন্তান নিয়ে বাবার বাড়িতেই থাকতেন। তার বাবা তাকে একটি রুম দিয়েছেন সেখানে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে রুমা আক্তারকে দুর্বৃওরা জবাই করে হত্যা করা ঘটনায় এলাকার মানুষের মাঝে অতঙ্ক বিরাজ করছে। 

নিহতের স্বজনরা জানায়, কয়েকদিন আগে মিরপুরের শ্বশুর বাড়ি থেকে সাভারে বাবার বাড়িতে আসে রুমা। এসে রুমার ১৫ বছর বয়সী মেয়েকে তার খালার বাসায় পাঠান। গত ১ সেপ্টেম্বর রাতে রুমা খেয়ে ঘুমিয়ে পড়ে। প্রতিদিন সে ভোরে ঘুম থেকে উঠতো। কিন্তু গতকাল না ওঠায় তার ঘরে যায় পরিবারের সদস্যরা। এ সময় তার রক্তাক্ত লাশ বিছানায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। অপরদিকে, সাভারের আড়াপাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছে। ওই গৃহবধূর নাম আনজিলা (৩৩)। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের স্বামী সোহাগ মিয়া ও সোহাগ মিয়ার ছোট বোনের জামাতা সুমন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।  এছাড়া সাভারের সবুজবাগ এলাকার একটি বাড়ি থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আরও একটি অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।