নোয়াখালীতে করোনায় আরও ২ জনের মৃত্যু

Online Desk Online Desk
প্রকাশিত: ০১:১৪ পিএম, ২১ এপ্রিল ২০২১

অনলাইন ডেস্ক: নোয়াখালীর সদর ও সোনাইমুড়ী উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০৩ জনে।

এদিকে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪০ জন। নতুন আক্রান্তের হার ১০ দশমিক ৬৭ শতাংশ। আজ বুধবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

জানা গেছে, জেলা সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের হাছানপুর গ্রামের বাসিন্দা আবদুর রহিমের (৫০) শরীরে গত ১৪ এপ্রিল করোনাভাইরাস শনাক্ত হয়। নিজ বাড়িতে হোম আইসোলেশনে থাকার পর তাকে গত সোমবার মাইজদী কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অন্যদিকে জেলার সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের কালুয়াই গ্রামে করোনায় আক্রান্ত হয়ে গতকাল মঙ্গলবার বিকালে নিজ বাড়িতে মারা গেছেন আবদুল মান্নান (৯০) নামে এক ব্যক্তি। 

এদিকে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪০ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ৭ হাজার ৭১ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন পাঁচ হাজার ৬৪০ জন। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ১৮, হাতিয়ায় ১, বেগমগঞ্জে ৮, সোনাইমুড়ীতে ৩, সেনবাগে ৬, চাটখিলে ২ ও কবিরহাটে ২ জন করে রোগী রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৭৫টি। শহীদ ভুলু স্টেডিয়াম কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে ২৫ রোগী ভর্তি ও আইসোলেশনে আছেন আরও ১৪ জন।