সরাইলে প্রতিপক্ষের হামলায় নিহত ১

Online Desk Online Desk
প্রকাশিত: ১২:৪৯ এএম, ০৯ এপ্রিল ২০২১

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় প্রতিপক্ষের হামলায় দেলোয়ার হোসেন (২০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  

বুধবার (৭ এপ্রিল) রাতে উপজেলার পাকশিমুল ইউনিয়নের দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে।


নিহত দেলোয়ার ওই এলাকার আব্দুল হান্নানের ছেলে।  
পুলিশ বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাকশিমুল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। বুধবার দুপুরে সাবেক চেয়ারম্যান কাশেম আলীকে রাস্তায় পেয়ে চেয়ারম্যান সাইফুল ইসলামের লোকজন লাঞ্ছিত করেন। সন্ধ্যায়ও স্থানীয় বাজারে চেয়ারম্যান সাইফুলের লোকজন সাবেক চেয়ারম্যান কাশেম আলীর লোকজনকে পেয়ে হেনস্থা করার চেষ্টা করেন। এনিয়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির জেরে বর্তমান চেয়ারম্যানের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সাবেক চেয়ারম্যানের লোকজনের বাড়িতে হামলা করেন। এসময় দুই পক্ষ সংঘর্ষে জড়িতে পড়ে। এতে বল্লমের আঘাতে গুরুতর আহত হন দেলোয়ার হোসেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।  

সরাইলের সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।