কালিয়াকৈরে দুটি লাশ উদ্ধার

Staff Reporter Staff Reporter
প্রকাশিত: ১০:৫২ এএম, ২২ ফেব্রুয়ারি ২০২১

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর কালিয়াকৈরে পৃথক স্থান থেকে দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ।জানা গেছে সফিপুর এলাকায় গতকাল সোমবার সকালে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।নিহত নারী হলেন দিনাজপুরের বিরল উপজেলার তেঘোরা গ্রামের ইরফান আলীর স্ত্রী মঞ্জুয়ারা বেগম (৪৮)। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন আগে স্বামী ইরফান আলীর স্ত্রী সন্তান নিয়ে দিনাজপুর থেকে কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় আহসানউল্লাহর বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। স্বামী ইরফান আলী স্থানীয় মনটিমন্স কারখানায় ডিজাইনার হিসাবে কাজ করেন।

গত ১৮ জানুয়ারি রাতে পরিবারের সবাই দিনাজপুর গ্রামের বাড়ি ইরফান আলীর বড় ভাইয়ের ছেলের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার উদ্দেশে রওয়ানার প্রস্তুতি নেন। এ সময় স্বামী ইফরান আলীর স্ত্রীর সঙ্গে মনমালিন্য হয়। পরে স্বামী ইরফান আলী স্ত্রীকে বাসায় রেখে সন্তানদের নিয়ে দিনাজপুর চলে যায়। গতকাল সোমবার সকাল সাতটার দিকে উপজেলার সফিপুর  বাসায় এসে দরজা বন্ধ পায়। ইরফান আর ছেলে ইমন দরজার পাশে দাঁড়িয়ে মা মা বলে ডাকতে থাকে। ঘরের ভেতর থেকে কোনও শব্দ না আসায় দরজা ভেঙে দেখতে পায় সিলিং ফ্যানের সঙ্গে মা ঝুলে আছে। তার চিৎকারে আশপাশের লোক ছুটে আসে। পরে বাড়ির মালিক পুলিশকে খবর দেয়। পুলিশ খবর  পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

অপরদিকে, উপজেলার রতনপুর এলাকা থেকে শাহনেওয়াজ (৩৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক হলেন, নওগার পতিœতলা থানার গোয়ালিয়া নাগরদোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহনেওয়াজ (৩৩)।কালিয়াকৈর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী  জানান, শাহনেওয়াজের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে সফিপুর এলাকার ওই নারীর লাশটি স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে।