আশুলয়িায় চালককে হত্যা করে অটোরকিশা ছনিতাই

Staff Reporter Staff Reporter
প্রকাশিত: ০৯:১৪ পিএম, ১৪ জানুয়ারি ২০২১

আশুলয়িা(ঢাক)প্রতনিধিি : আশুলয়িায় চালক মোফাজ্জল হোসনে কে (৪০) হত্যা করে ব্যাটারচিালতি অটোরকিশা ছনিতাই করছেে ছনিতাইকারীরা। এসময় তার সাথে থাকা মোবাইল ও নগদ টাকাও ছনিয়িে নয়ে তারা। গতকাল বৃহস্পতবিার সকালে আশুলয়িার কাইচাবাড়ি এলাকা থকেে ওই অটোরকিশা চালকরে মরদহে উদ্ধার করে পুলশি। নহিত মোফাজ্জল নওগারঁ ধামইরহাট থানাধীন আড়ানগর গ্রামরে মোজাফফর হোসনেরে ছলে।ে তনিি আশুলয়িার কাইচাবাড়ি শাহাদাত হোসনেরে ভাড়া বাসায় থকেে অটোরকিশা চালাত।

নহিতরে স্বজন (বায়রা) ওসমান গণি জানান, প্রতদিনিরে মত ভোরে অটোরকিশা নয়িে বরে হয়ছেলি মোফাজ্জল। সকাল ৬টার দকিে পোশাক শ্রমকি স্ত্রীকে নয়িে যাওয়ার কথা থাকলওে তনিি আসনে।ি এসময় তার স্ত্রী ও স্বজনরা ফোনে যোগাযোগ করে না পয়েে বভিন্নি স্থানে খোঁজা খুজি করওে তাকে পায়ন।ি কাইচাবাড়ি হালমি মম্বোররে বাড়রি পাশে মোফাজ্জলরে মরদহে পড়ে আছে এমন খবর  স্থানীয়দরে মাধ্যমে জানতে পরেে ওই স্থানে গয়িে তার লাশ সনাক্ত করা হয়। সখোনে গয়িে দখো যায় মরদহে ফলেে  রকিশা ও সাথে থাকা মোবাইল, টাকা নয়িে গছে।ে তবে মনে করা হচ্ছে ছনিতাইকারীরা অটোরকিশা ছনিতাইয়র পর তাকে হত্যা করে মরদহে ওই স্থানে ফলেে রখেে যায়।

এবষিয়ে আশুলয়িা থানার উপ-পরর্দিশক (এসআই) জসমি উদ্দনি জানান, স্থানীয়দরে খবরে ঘটনাস্থল থকেে মরদহে উদ্ধার করে থানায় নয়িে আসা হয়ছে।ে নহিতরে মাথা ও মুখে ক্ষতরে চহ্নি রয়ছে।ে প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে অটোরকিশা ছনিতাইয়ে বাধা দয়োর ফলইে তাকে হত্যা করে লাশ ফলেে রখেে গছে।ে নহিতরে পরবিাররে অভযিোগরে ভত্তিতিে পরর্বতী ব্যবস্থা নয়ো হবে বলওে জানান তনি।ি