বগুড়ায় পৌর এলাকার সব দোকান রাত ৮টার পর বন্ধ

Online Desk Online Desk
প্রকাশিত: ০২:২৫ পিএম, ২৩ নভেম্বর ২০২০

অনলাইন ডেস্ক: করোনা ভাইরাস সংক্রমণ রোধে বগুড়া পৌর এলাকার সব দোকান রাত ৮টার পর বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ সোমবার রাত ৮টার পর থেকে এ সিদ্ধান্ত কার্যকর করা হবে। গতকাল রোববার বেলা ১১টার দিকে বগুড়া পৌরসভায় স্থানীয় ব্যবসায়ী নেতাদের নিয়ে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এ সিদ্ধান্ত কার্যকর থাকবে। এ ব্যাপারে পৌরসভার উদ্যোগে শহরজুড়ে মাইকিং করে প্রচার শুরু হয়েছে।

বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি এনামুল হক দুলাল জানান, বগুড়া শহরে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়তে শুরু করেছে। এটি রোধে পৌর এলাকার ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনিময় সভা হয়েছে। সভায় বগুড়া শহরের বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতারা নিজস্ব মতামত ব্যক্ত করেন। এতে সবাই আজ থেকে রাত ৮টার পর সব ধরনের দোকান-পাট বন্ধ রাখার ব্যাপারে একমত পোষণ করেন। তবে জরুরি সেবাদাতা প্রতিষ্ঠান খোলা রাখা যাবে।

বগুড়া পৌরসভার মেয়র একেএম মাহবুবর রহমান জানান, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সব ব্যবসায়ী নেতাদের মতামতের ভিত্তিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ব্যাপারে শহরজুড়ে মাইকিং করা হচ্ছে। এছাড়া পৌর এলাকায় সবাইকে মাস্ক ব্যবহার করার আহ্বান জানান তিনি।