করোনা আক্রান্ত জাতীয় দলের ওপেনার সাইফ হাসান

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৬:১২ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০২০

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় দলের তরুণ ওপেনার সাইফ হাসানসহ এক কোচিং স্টাফ।

মঙ্গলবার বিকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে এমনটি জানা যায়।

আসন্ন শ্রীলংকা সফরকে সামনে রেখে সোমবার নমুনা দেন ১৭ জন ক্রিকেটারসহ ৭ জন কোচিং স্টাফ; একদিন পর মঙ্গলবার রিপোর্ট দেয়া হয়। সেই রিপোর্টে পজিটিভ আসে ক্রিকেটার সাইফ হাসান ও জাতীয় দলের ট্রেনার নিল লিওর।

বিষয়টি নিশ্চিত হতে জাতীয় দলের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীকে মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় ফোন দেয়া হলে তিনি জানান, এ ব্যাপারে আমাদের কথা বলা নিষেধ। আপনারা হয়তো কিছু সময় পরেই ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে একটা মেইল পেয়ে যাবেন।

বিকাল সাড়ে ৫টায় কথা হয় জাতীয় দলের মিডিয়া ম্যানেজার রাবীদ ইমামের সঙ্গে। যুগান্তরকে তিনি জানান, আমাদের এ ব্যাপারে কথা বলা বারণ, আমরা এখনও বিসিবির চিকিৎসকদের কাছ থেকে কোনো রিপোর্ট হাতে পাইনি, রিপোর্ট পেলেই আমাদের মেইল বার্তায় জানিয়ে দেয়া হবে।

তবে ক্রিকেট বোর্ডের একটি সূত্রে জানা গেছে তারা দুইজনই নন, করোনা আক্রান্ত হয়েছেন জাতীয় দলের ছয় সদস্য। তবে ক্রিকেট বোর্ড আনুষ্ঠানিকভাবে না জানালে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে কতজন করোনায় আক্রান্ত।

চলতি মাসের শেষদিকে তিন ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে শ্রীলংকা সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। তার আগে আজ কালের মধ্যেই দল ঘোষণা করার কথা বিসিবি নির্বাচকদের। সফরের আগেই দুঃসংবাদ টাইগার শিবিরে।


আরও পড়ুন