৬ মাস বাংলাদেশের হয়ে টি-টোয়েন্টি খেলবেন না তামিম

প্রকাশিত: জানুয়ারী ২৭, ২০২২, ০৫:৪৯ বিকাল
আপডেট: জানুয়ারী ২৭, ২০২২, ০৫:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

আগামী ৬ মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলবেন না তামিম ইকবাল। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজের ফ্র্যাঞ্চাইজি মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে এক সংবাদ সম্মেলনে এসে তামিম নিজেই এ কথা জানিয়েছেন। 

ছয় মাস পর দল তাঁকে প্রয়োজন মনে করলে এবং তিনি ফিট থাকলে বাংলাদেশের জার্সিতে টি-টোয়েন্টিতে ফেরার কথা ভাববেন বলে জানিয়েছেন তামিম। তবে এর মধ্যে টেস্ট ও ওয়ানডে খেলা চালিয়ে যাবেন ৩২ বছর বয়সী বাঁহাতি ওপেনার। 

দেশ সেরা ওপেনার তামিম বলেন, ‘গত কয়েক দিন ধরে বিসিবির সঙ্গে আমার মিটিং হয়েছে। বিশেষ করে জালাল ইউনুস ভাইয়ের সঙ্গে। আমি মনে করছি আগামী ছয় মাস টি-টোয়েন্টি নিয়ে ভাববো না। এ সময়টায় দলের হয়ে যারা খেলবে তারা ভালোই করবে। আমার দরকার পড়বে বলে মনে হয় না। ’

‘ছয় মাস পর দল প্রয়োজন মনে করলে ও ফিট থাকলে বাংলাদেশের জার্সিতে টি-টোয়েন্টিতে ফেরার কথা ভাববো। ’-যোগ করেন তামিম।  

এদিকে দেশের হয়ে টেস্ট ও ওয়ানডে খেলা চালিয়ে যাবেন বলে জানিয়েছেন ৩২ বছর বয়সী এই বাঁহাতি ওপেনার।বাংলাদেশের জার্সিতে তামিম সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে। গত অক্টোবর-নভেম্বরে হয়ে যাওয়া সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণার আগেই তরুণদের সুযোগ দেওয়া এবং নিজের প্রস্তুতির ঘাটতিকে কারণ দেখিয়ে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তামিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়