হঠাৎই মিরপুরে টাইগারদের সাবেক কোচ স্টিভ রোডস

প্রকাশিত: জানুয়ারী ১৭, ২০২২, ১২:৫০ দুপুর
আপডেট: জানুয়ারী ১৭, ২০২২, ১২:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

জাতীয় দলের সাবেক প্রধান কোচ স্টিভ রোডস এইমুহুর্তে ঢাকায় অবস্থান করছেন। তবে, বাংলাদেশ দলের কোনো দায়িত্বে নয়, রোডস এসেছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের কোচিং প্যানেলে যোগ দিতে। মোহাম্মদ সালাউদ্দিন প্রধান কোচ হওয়ার কারণে কুমিল্লায় রোডসের দায়িত্ব কি হতে চলেছে সেটা এখনও জানা যায়নি।

তবে ধারণা করা হচ্ছে ব্যাটিং কোচের দায়িত্বেই দেখা যেতে পারে টাইগারদের সাবেক গুরুকে। নিজেও যে ছিলেন একজন উইকেটকিপার ব্যাটসম্যান। ইংল্যান্ডের হয়ে খেলেছেন ১১ টেস্ট আর ৯ ওয়ানডে। কাউন্টি দল উস্টারশায়ারের হয়ে খেলেছেন দীর্ঘ বিশ বছর, প্রথম শ্রেণির ক্রিকেটে আছে বারো সেঞ্চুরি। সেই দিক থেকে ভাবলে ব্যাটসম্যানদের নিয়েই কাজ করার সম্ভাবনা ইংলিশ এই কোচের।


২০১৯ বিশ্বকাপে বাংলাদেশের ব্যর্থতার কারণে স্টিভ রোডসের চাকরি চলে যায়। এরপর আবারও দুই বছর পর দেশের মাটিতে পা রাখলেন রোডস, অনেকটা নীরবেই। ১৫ জানুয়ারি তিনি দেশে এসেছেন, খুব শীঘ্রই তাকে দেখা যাবে কুমিল্লার ডাগআউটে। সেইসাথে মুস্তাফিজুর রহমান-লিটন দাসরাও আরও একবার পাবেন প্রাক্তন গুরুর সান্নিধ্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়