ব্যাটিং বিপর্যয়ে  বিশ্ব সেরারা ৯৮ রানে অলআউট

প্রকাশিত: জানুয়ারী ১৬, ২০২২, ১০:২১ রাত
আপডেট: জানুয়ারী ১৬, ২০২২, ১০:২১ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক :ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে এমনিতেই সবার সমীহ অর্জন করছিলো বাংলাদেশ। কিন্তু ওয়েস্ট ইন্ডিজে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে এ কেমন শুরু হলো বাংলাদেশের? ইংলিশ বোলারদের তোপের মুখে চরম ব্যাটিং বিপর্যয়ে  বাংলাদেশের যুবারা।

সেন্ট কিটস অ্যান্ড নেভিসের ওয়ার্নার পার্কে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ব্যাট করতে শুরু থেকেই দারুণ ব্যাটিং বিপর্যয়ে পড়ে টাইগাররা। ইংলিশ বোলারদের সামনে দাঁড়াতেই পারছে না বাংলাদেশের কোনো ব্যাটার।

মাহফুজুল ইসলাম এবং আরিফুল ইসলাম ইনিংস ওপেন করতে নামেন। কিন্তু ৬ রানের জুটি গড়েই বিচ্ছিন্ন হন দু’জন। ১৭ বলে ৩ রান করে বিদায় নেন মাহফুজুল। এরপর ১৬ বলে ৪ রান করা আরিফুলও আউট হয়ে যান। প্রান্তিক নওরোজ নাবিল মাঠে নেমে ১২ বল খেলে কোনো রানই করতে পারেননি।

আইচ মোল্লাহ’ই  দুই অংকের ঘর স্পর্শ করেন। তিনি আউট হন ১৩ রান করে। উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ ফাহিম ১ রান করে রানআউট হয়ে যান। আশিকুর জামান আউট হন ৯ রান করে এবং ৫০ রানের মাথায় ৭ম ব্যাটার হিসেবে আউট হন আবদুল্লাহ আল মামুন।

এক পর্যায়  ৭ উইকেট হারিয়ে ৫০ রান। এসএম মেহেরব ব্যাটে ১৪ রান   অধিনায়ক রাকিবুল হাসান শুন‍্য রান শেষে রিপন ও নয়নের জুটি নিয়ে যায় ৯৭ এ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়