বিপিএল খেলতে ঢাকায় পা রাখলেন উইল জ্যাকস

প্রকাশিত: জানুয়ারী ১৬, ২০২২, ০১:৫০ দুপুর
আপডেট: জানুয়ারী ১৬, ২০২২, ০১:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : দুপুরে ঢাকায় এসেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ইংলিশ ব্যাটসম্যান উইল জ্যাকস। প্রথমবারের মতো বিপিএল খেলার অপেক্ষায় এই তরুণ তুর্কি। বিমান বন্দরে তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সিওও, সৈয়দ ইয়াসির আলম। 

ঢাকায় পা রেখেই নিজের এক্সাইটমেন্ট জানিয়েছেন উইল, “চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ধন্যবাদ আমাকে দলে নেয়ার জন্য। এখানে আমি প্রথমবারের মতো খেলবো। অনেক বড় তারকা ক্রিকেটারদের সঙ্গে খেলবো। চেষ্টা থাকবে নিজের সেরাটা দেয়ার। এই দলে অনেকই আছেন যারা অনেক দিন ধরে জাতীয় দলকে সার্ভিস দিচ্ছেন, তাদের সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করতে পারবো। খুবই ভালো লাগছে।“

টপ অর্ডার ব্যাটার হিসেবে পরিচিত হলেও, অফস্পিনটাও ভালো জানেন উইল জ্যাকস। ৬৪ টি-টোয়েন্টি ম্যাচে প্রায় ১৫৫ স্ট্রাইক রেটে ১২৯৯ রান করেছেন তিনি। আর হাত ঘুরিয়ে উইকেট পেয়েছেন ১৮টি, ইকোনমি ৭.১৭। 

বছর দুয়েক আগের গল্প ইংলিশ কাউন্টি মৌসুম পূর্ব প্রস্তুতি ম্যাচে হইচই ফেলে দেন সারের ইংলিশ ব্যাটসম্যান উইল জ্যাকস। দুবাইতে ল্যাঙ্কাশায়ারের বিপক্ষে মাত্র ২৫ বলে সেঞ্চুরি করেন এই তরুণ। ম্যাচটি ছিলো টি-টেন। প্রতিপক্ষের বোলার স্টেফেন পেরির এক ওভারে ৬ ছক্কা হাঁকান ২২ বছর বয়সী জ্যাকস। সারের জার্সিতে ৩০ বলে ১০৫ রানে অপরাজিত থাকেন তিনি। ৮ বাউন্ডারি আর ১১ ছক্কা মারেন উইল জ্যাকস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়