কায়েস ঝলক, ব্যার্থ আশরাফুল-তামিম

প্রকাশিত: জানুয়ারী ১১, ২০২২, ০৪:৪১ দুপুর
আপডেট: জানুয়ারী ১১, ২০২২, ০৪:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক: স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় দিনে মঙ্গলবার (১১ জানুয়ারি) বিসিবি দক্ষিণাঞ্চলের মুখোমুখি হয়েছে ইসলামি ব্যাংক পূর্বাঞ্চল। চলতি টুর্নামেন্টটিতে এবারো ব্যার্থ জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল ও ব্যার্থ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও।

স্বাধীনতা কাপের প্রথম ম্যাচে শূন্য রানেই সাজঘরে ফিরেছিলেন অ্যাশ।
সমর্থকরা সবসময় অভিযোগ করে থাকেন আশরাফুলকে জাতীয় দলে আরেকবার সুযোগ না দিয়ে অবিচার করেছে বোর্ড। কিন্তু মাঠের পারফরম্যান্সে একবারেই নিজের সামর্থ্যের প্রমাণ দিতে পারছেন না এই ব্যাটার।

এদিকে, স্বাধীনতা কাপের প্রথম ম্যাচে হতাশই করেছেন তামিম ইকবাল। ২৭ বলে মাত্র ৯ রান করে আউট হয়েছেন তিনি । তবে আশরাফুল-তামিমদের ব্যর্থতার দিনে ব্যাটে সুর তুলেছেন দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা ইমরুল কায়েস। একপাশের ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মিছিলে আরেক প্রান্ত আগলে রেখেছেন পূর্বাঞ্চলের এ অধিনায়ক।

অর্ধশতকের মাইলফলক পার করতে পারলেও শেষ পর্যন্ত তার ইনিংস থেমেছে ব্যক্তিগত ৬৯ রানের মাথায়। নাহিদুলের বলে আউট হওয়ার আগে ৬৯ রানের ইনিংসে ছিল পাঁচটি চার ও একটি ছয়।
 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়