সিরিজ জয়ের প্রত্যয়ে দুপুরে নামছে টাইগাররা

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ১১:২৬ এএম, ১৮ জুলাই ২০২১


দ্বিতীয় ওয়ানডেতে আজ রোববার হারারেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দেড়টায়। সিরিজে ১-০ তে এগিয়ে আছে টাইগাররা। এই ম্যাচ জিতলেই সিরিজ জয় নিশ্চিত করবে টাইগাররা।
প্রথম ওয়ানডেতে জুনিয়র ক্রিকেটারদের পারফরম্যান্সে সন্তুষ্ট টিম ম্যানেজমেন্ট। তবে লিটন-আফিফদের সঙ্গে সিনিয়রদের দায়িত্ব নেওয়ার তাগিদ দিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ১৫৫ রানের বিশাল জয় তুলে নেয় বাংলাদেশ। দ্বিতীয় ওয়ানডেতে জয় পেলে নিশ্চিত হবে বাংলাদেশের সিরিজ। সঙ্গে ওয়ানডে সুপার লিগে পয়েন্ট বাড়বে টাইগারদের।
প্রথম ম্যাচে জয় পাওয়ায়, একাদশে কোনো পরিবর্তন আসবে না বলেই ইঙ্গিত দিয়েছেন টাইগার দলপতি। এখনো ম্যাচ খেলার জন্য ফিট হননি পেসার মোস্তাফিজুর রহমান। চোটের কারণে এই ম্যাচেও হয়তো খেলা হবে না ‘কাটার মাস্টার’ এর।
অন্যদিকে, ঘরের মাঠে সিরিজ বাঁচাতে মরিয়া জিম্বাবুয়ে। জিম্বাবুয়ের একাদশে আসতে পারে পরিবর্তন। এই ম্যাচের মাধ্যমে দীর্ঘদিন পর মাঠে নামা হতে পারে অভিজ্ঞ অলরাউন্ডার সিকান্দার রাজার। সিরিজ বাঁচাতে এ ম্যাচে তাদের জয়ের বিকল্প নেই। ছন্দে ফিরতে মরিয়া দলটি অবশ্য একাধিক পরিবর্তনও আনতে পারে একাদশে।
বাংলাদেশের সম্ভাব্য একাদশ:
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।
 


আরও পড়ুন