আজ শেষ হচ্ছে তামিমের লাইভ আড্ডা

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৯:৪০ এএম, ২৩ মে ২০২০

করোনাভাইরাসের কারণে গৃহবন্দী সময়টাকে খানিক উপভোগ্য করতে গত ২ মে (শনিবার) তামিম ইকবাল শুরু করেছিলেন লাইভ আড্ডার। পাক্কা তিন সপ্তাহ পর আজ আরেক শনিবার (২৩ মে) শেষ হতে যাচ্ছে তার এই আয়োজন।

রাত সাড়ে ১০টায় জাতীয় দলের তিন সিনিয়র ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহীমকে নিয়ে হবে তামিমের এই বিদায়ী পর্ব। বলা হয়েছিল সাকিব আল হাসানকেও। তবে ব্যক্তিগত কারণ থাকতে পারবেন না তিনি।


ফলে পঞ্চপান্ডবের চারজনের আড্ডার মাধ্যমেই শেষ হতে চলেছে তামিমের এই লাইভ আড্ডার আয়োজন। এরই মধ্যে সফলভাবে ১১টি পর্ব পরিচালনা করেছেন তামিম। আজকেরটি হবে তার এই আয়োজনের দ্বাদশ পর্ব।

যেখানে বিদেশিদের মধ্যে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, ভারতের রোহিত শর্মা ও বিরাট কোহলি, পাকিস্তানের ওয়াসিম আকরাম এবং নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনকে দেখা গেছে তামিমের এই লাইভ আড্ডায়।

উল্লেখ্য, সর্বপ্রথম মুশফিকুর রহীমের সঙ্গে ২ মে এ লাইভ করেছিলেন তামিম। পরদিন ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এ দুটি পর্বই হয়েছিল ইন্সটাগ্রামে। পরবর্তীতে দর্শক অনুরোধের মুখে নিজের লাইভ সেশনটি ফেসবুকে নিয়ে আসেন তামিম।

গত ৪ মে ফেসবুক লাইভের প্রথম দিন উপস্থিত ছিলেন জাতীয় দলের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যা পেয়েছিল বিপুল দর্শকপ্রিয়তা। প্রায় এক লাখ মানুষ একসঙ্গে সেদিন উপভোগ করেছেন মাশরাফি-তামিমের খুনসুঁটি।

এছাড়া দেশি ক্রিকেটারদের মধ্যে দুই পেসার তাসকিন আহমেদ-রুবেল হোসেন, তিন সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমন, তিন ব্যাটসম্যান মুমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাস এবং সবশেষ তিন সাবেক অধিনায়ক আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু ও খালেদ মাসুদ পাইলটকে নিয়ে লাইভ করেছেন তামিম।


আরও পড়ুন