শুরু হয়েছে ইংল্যান্ড পেসারদের অনুশীলন

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ২২ মে ২০২০

কোভিড ১৯-এর মহামারীতে গত মার্চ মাস থেকে বন্ধ আছে ইংল্যান্ডে সব ধরনের ক্রিকেট। এই সামারে বড় ধাক্কা খেয়েছে ইংল্যান্ডের  ক্রিকেট। আর্থিক ঘাটতি কিছুটা পুষিয়ে নিতে চাইছে ইসিবি।

আগামী জুন মাস থেকে আগস্ট পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ,অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের বিপক্ষে হোমে সিরিজ আয়োজনে উপায় খুঁজছে ইংল্যান্ড এন্ড ওয়েলশ ক্রিকেট বোর্ড (ইসিবি)। প্রয়োজনে এই তিনটি দলকে আতিথ্য দিয়ে দর্শকহীন স্টেডিয়ামে হোম সিরিজ আয়োজনের বিকল্প উপায়ও খুঁজছে ইসিবি। 

এই প্রক্রিয়ার শুরুটা হয়েছে বৃহস্পতিবার থেকে। ৮ সপ্তাহ ঘর বন্দি থাকার পর ইসিবি'র কেন্দ্রিয় চুক্তিতে থাকা ১৮ বোলারকে অনুশীলনে নামিয়ে  শুরু হচ্ছে এই প্রক্রিয়া।  বৃহস্পতিবার প্রথমবারের মতো অনুশীলন করেছেন ইংল্যান্ডের দুই পেসার স্টুয়ার্ট ব্রড এবং ক্রিস ওকস। সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে  দু'জনকে  দুই মাঠে করেছেন।  নটিংহ্যামের ট্রেন্টব্রিজ স্টুয়ার্ট ব্রড এবং এজবাস্টনে  ওকস করেছেন অনুশীলন।  দুই সপ্তাহ পর শুরু হবে  ব্যাটসম্যানদের অনুশীলন ।

অনুশীলনে নামার আগে  ডিজিটাল থার্মোমিটার দিয়ে শরীরের তামমাত্রা মেপে ঘর থেকে বেরিয়েছেন এই দুই বোলার।  এরপর নিজের ট্রেনিং কিট  স্যানিটাইজ করে অনুশীলনের  উদ্দেশ্যে বের হন তারা।  সংবাদমাধ্যমের প্রবেশাধিকার ছিল না বলে ব্রড,ওকস নিজেরাই নিজেদের ভিডিও করেছেন। 


আরও পড়ুন