আজ বিকাল ৩ টায় তামিমের লাভের নিউজিল্যান্ডের কাপ্তান

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০১:২৫ পিএম, ২১ মে ২০২০

গতকাল এসেছিলেন সর্বকালের সেরা পেসারদের একজন। মাতিয়ে গেছেন তামিমের লাইভ। প্রশংসা করে গেছেন বাংলাদেশের মানুষের আতিথেয়তার। এমনকি দুই যুগ পরেও নাকি বাংলাদেশের মাছের ঝোল মিস করেন, এমনটাই জানিয়েছেন ওয়াসিম আকরাম।

শুধু সাবেক এই পাকিস্তানি গ্রেটই নন, তামিমের আমন্ত্রণে সাড়া দিয়ে দিন তিনেক আগে লাইভে এসেছিলেন বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। এর কয়েকদিন আগে জনপ্রিয় হয়ে উঠা এই ফেসবুক লাইভে ছিলেন হিটম্যান খ্যাত ভারতীয় ব্যাটম্যান রোহিত শর্মা। বিদেশিদের এ পর্ব তামিম শুরু করেছিলেন ফাফ ডু প্লেসিসকে দিয়ে।

চমক যেন থামছেই না তামিমের। একের পর এক ভক্তদের উপহার দিয়ে যাচ্ছেন নতুন-নতুন সব পর্ব। আফ্রিকা, ভারত আর পাকিস্তান পর্ব শেষে আজ তাই এ বাঁহাতির মিশন তাসমান পাড়ের দেশ নিউজিল্যান্ডের দিকে। কারণ দেশসেরা ওপেনারের লাইভে আজ থাকবেন কিউই কাপ্তান কেন উইলিয়ামসন। বাংলাদেশ সময় বিকাল ৩  টায় শুরু হবে ফেসবুক লাইভটি।

লকডাউনে স্থবির চারিদিক। এমতাবস্থায় সাধারণ মানুষদের বিনোদনের কথা চিন্তা করেই এ লাইভ অনুষ্ঠানটি শুরু করেন সদ্য নির্বাচিত ওয়ানডে ক্যাপ্টেন। শুরুতে দেশি ক্রিকেটারদের দিয়েই শুরু হয় অনুষ্ঠানটি। ছিলেন দেশি সাবেক ক্রিকেটাররাও। কিন্তু দিন যত গড়িয়েছে, ততো বেড়েছে চমক।

ইতোপূর্বে মাশরাফি, মুশফিক, রোহিত, কোহলিরা মজার মজার সব তথ্য দিয়ে গেছেন লাইভে এসে। তাতে কিছুক্ষণের জন্য হলে মহামারির হিংস্রতা ভুলে থেকেছে ক্রিকেট ফ্যানরা। এখন দেখা যাক টাইগার ভক্তদের আজ কতটা বিনোদিত করতে পারেন নিউজিল্যান্ড দলপতি। 


আরও পড়ুন