কুমিল্লার মুরাদনগরে যুবদলের নতুন কমিটি

DhakaNANDI DhakaNANDI
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : দীর্ঘ ১০ বছর পর কুমিল্লা উত্তর জেলার অধীন মুরাদনগর উপজেলা যুবদলের ৩১ সদস্যবিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। 

সোমবার (২০ সেপ্টেম্বর) যুবদলের কেন্দ্রীয় দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সর্বশেষ ২০১২ সালের মে মাসে মুরাদনগরে যুবদলের আহ্বায়ক কমিটি দেয়া হয়েছিল। 

মুরাদনগর উপজেলা যুবদলের নতুন কমিটিতে আহ্বায়ক মো. সোহেল সামাদ এবং সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হয়েছেন মো. মাসুদ রানা। যুগ্ম-আহ্বায়কবৃন্দরা হলেন- মো. হোসেন, মো. মজিব সরকার, কাউসার আলম সরকার, ইকবাল আহমেদ, জালাল হোসেন খোকা, নূরুল ইসলাম, আজিজ আহমেদ (জুয়েল), মো. বাবুল মোমিন, মো. নূরুল ইসলাম। 

সদস্য সচিব-সৈয়দ হাসান আহাম্মেদ। সদস্যবৃন্দরা হলেন- মো. জুয়েল, মো. মাসুম আলী, শেখ মোবারক হোসেন, জাকির হোসেন, হুমায়ুন কবির, মিজানুর রহমান, রতন দাশ, আল আমিন সরকার, মো. ওয়ালীউল্লাহ, জসীমউদ্দিন সবুজ, মো. আশরাফ মুন্সী, মো. কামাল হোসেন, আবু বক্কার, মো. গিয়াস উদ্দিন, মো. আল আমিন (আলাল), মিজানুর রহমান খান, মো. এরশাদুর রহমান, মো. সাইফুল ও মো. কবির হোসেন।

এদিকে দীর্ঘদিন পর মুরাদনগর উপজেলা যুবদলের নতুন কমিটি হওয়ায় স্থানীয় নেতা-কর্মীরা বেশ উজ্জীবিত। তাদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। বিশেষ করে বর্তমান সরকারের আমলে দীর্ঘদিন ধরে নিপীড়িত-নির্যাতিত নেতা-কর্মীদেরকে নতুন কমিটিতে মূল্যায়ন করায় সবাই খুশি। 

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহ আলম বলেন, যুবদলের নতুন কমিটি খুবই ভালো হয়েছে। কমিটিতে যাদেরকে রাখা হয়েছে তারা সবাই নির্যাতিত ও ক্ষতিগ্রস্ত। প্রত্যেকের নামে সর্বনিম্ন ৪টা থেকে ৩০টিরও বেশি মামলা রয়েছে। নির্যাতিতদের সমন্বয়ে একটি নতুন কমিটি দেয়ায় বিএনপির হাইকমান্ডকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মনির মোল্লা এবং জাহাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মেম্বার বলেন, দীর্ঘ ১০ বছর পর উপজেলা যুবদলের খুবই ভালো এবং সময়োপযোগী কমিটি দেয়া হয়েছে।


আরও পড়ুন