টেকনাফে ২৮ হাজার পিস ইয়াবা জব্দ

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

টেকনাফে আটাশ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।
তিনি বলেন, শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার টেকনাফ লে. কমান্ডার এম নাঈম উল হকের নেতৃতে টেকনাফের শাহপরী দ্বীপ জালিয়াপাড়া প্যারাবন সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। অভিযান চলাকালীন ওই এলাকায় এক ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা বাঁশি ও টর্চ লাইটের মাধ্যমে থামার সংকেত দিলে কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি বুঝতে পেরে ওই ব্যক্তি বস্তাটি ফেলে দিয়ে প্যারাবনের মধ্যে পালিয়ে যায়।

পরবর্তীতে, বস্তাটি তল্লাশি করে ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় এবং জব্দকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আরও পড়ুন